1. rashedhabiganj@gmail.com : admin2020 :
  2. habiganjerayna@gmail.com : Habiganjer Ayna : Habiganjer Ayna
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে সায়হাম কটন মিলের আগুন থামেনি, জেলা প্রশাসকের পরিদর্শন অবশেষে ডিসির নির্দেশে বহু অপকর্মের হোতা প্রতারক আফজাল ধরাশায়ী, অতঃপর জেলহাজতে চুনারুঘাটে ৭ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ ‘হবিগঞ্জ জেলার পুলিশ মুক্তিযোদ্ধাদের বীরগাথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন শুদ্ধাচার পুরস্কারের টাকায় চিকিৎসকদের সুরক্ষায় গ্লাস কর্ণার করে দিলেন সওজ নির্বাহী প্রকৌশলী হবিগঞ্জে মৎস্য সপ্তাহে জেলা প্রশাসকের নতুন কর্মসূচী, ‘জাল দাও, ত্রাণ নাও’ হবিগঞ্জে বিপূল পরিমাণ অবৈধ জাল আটক করে পুড়িয়ে ধ্বংস, কারাদণ্ড হবিগঞ্জে জেলেদের নিরাপত্তায় লাইফ জ্যাকেট ও প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ মাধবপুরে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ২ জনকে অর্থদণ্ড হবিগঞ্জে নকল কারখানা, ৩ জনের কারাদণ্ড-লাখ টাকা জরিমানা

হবিগঞ্জে সায়হাম কটন মিলের আগুন থামেনি, জেলা প্রশাসকের পরিদর্শন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুর সায়হাম কটন মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কামরুল হাসান। আজ সায়হাম কটন মিলে যান জেলা প্রশাসক। এসময় জেলা প্রশাসককে অগ্নিকান্ডের বিভিন্ন স্থান ঘুরে দেখেন। জেলা প্রশাসক অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়-ক্ষতি সম্পর্কে বিভিন্ন বিষয়ে কটন মিলের এমডি সৈয়দ ইশতিয়াক আহম্মেদ ও সিলেট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক কোবেদ আলী সরকারের সাথে আলোচনা করেন। এসময় এমডি জানান, অগ্নিকান্ডের সঠিক কারণ নির্ণয়, ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপনে তদন্ত টিম গঠন করা হবে। তিনি বলেন, ফ্যাক্টরীর প্রোডাকশন চলমান রাখা হবে।
বৃহস্পতিবার গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালিয়ে যাচ্ছে ।
পুলিশ জানায়, গভীর রাতে সায়হাম কটন মিলের একটি গোডাউনে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তেই আগুন ভয়ানক আকার ধারণ করে। পরে এ গোডাউন থেকে পাশ^বর্তী আরেকটি গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মাধবপুর, শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ, চুনারুঘাট, শ্রীমঙ্গল ও সিলেট থেকে আসা ফায়ার সর্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বৃহস্পতিবার রাত ৯টা) আগুন নিয়ন্ত্রণে আসেনি। প্রায় ১৫ হাজার বেল তুলা আগুনে পুড়ে গেছে বলে জানা গেছে। আগুনে দুটি গোডাউনের কমপক্ষে ৬০ কোটি টাকার ক্ষতি হতে পারে বলে জানায় সায়হাম কর্তৃপক্ষ। আগুনের কারণ অনুসন্ধানে তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানায় ফায়ার সার্ভিস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020
Theme Developed By ThemesBazar.Com