শনিবার | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

ঈদের আনন্দ উপভোগ করা হলো না আমিরাত প্রবাসীর স্ত্রী-কন্যার

প্রকাশিত :

স্টাফ রিপোর্টার ॥ ঈদের আনন্দ উপভোগ করতে গিয়ে চুনারুঘাটের মা ও মেয়ের বাড়িতে আর ফেরা হলো না। শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় মায়ের ঠিকানা হলো হাসপাতালে আর মেয়ের ঠিকানা হলো কবরস্থানে।

এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে।

তবে অনেকেই মেয়াদোত্তীর্ণ ফিটনেসহীন নোহার মালিক ও চালককে দায়ী করছেন।
ঘটনার পর থেকেই মালিক ও চালক পলাতক রয়েছে।


জানা যায়, ১৩ এপ্রিল দুপুরে চুনারুঘাট উপজেলার বাগবাড়ির আরব আমিরাত প্রবাসী মিজানুল হকের স্ত্রী ফারজানা আক্তার রুবি (৩০) এবং ৫ বছরের কন্যা সাদিয়া জান্নাত নিহা।  ঈদের পরে একমাত্র কন্যাকে নিয়ে শ্রীমঙ্গলে পর্যটন কেন্দ্রে ঘুরতে বের হন।

চুনারুঘাটের উত্তর বাজারের জামাল মিয়ার পুত্র রিজন মিয়ার (ঢাকা মেট্রো-গ ১৪-৬৫৮৯)  ফিটনেস বিহীন গাড়িটি নিয়ে যান চালক একই উপজেলার গুচ্ছগ্রামের আলফি মিয়ার ছেলে  গাড়ি চালক ফুল মিয়ার। সাতগাঁওয়ের আমতলী এলাকায় পৌঁছলে নোহার সামনের চাকা পানচার হয়ে গেলে চালক লাফ দিয়ে নেমে যায়।

এ সময় পাশের ড্রেনের সাথে ধাক্কা লেগে নোহাটি উল্টে গেলে ঘটনাস্থলেই নিহা নিহত হয়। গুরুতর আহত হন রুবি বেগম। তাকে উদ্ধার করে ভর্তি করা হয় সিলেট নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে । ১৪ এপ্রিল শিশুর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ বিষয়ে সাতগাঁও হাইওয়ে থানায় মামলা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।

আজকের সর্বশেষ সব খবর