শনিবার | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত, হামলাকারীরা পলাতক

প্রকাশিত :

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের দুর্গাপুর গ্রামে বয়োবৃদ্ধ ও এক দম্পত্তিকে দলবদ্ধভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। তাঁদের একজনের মাথার খুলি মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে। (০১ মে) বুধবার সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা হলেন, দুর্গাপুর গ্রামের জাবিউর রহমান (৬০) ও তাঁর স্ত্রী রহিমা বেগম (৫০)। বৃদ্ধ দম্পত্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের ছেলে এ ঘটনায় নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর হামলাকারীরা পালিয়ে গেছে।

জানা যায়, রহিমা বেগম ধান সেদ্ধ করছিলেন। এ সময় তাঁর স্বামীর পুকুরে পাশের বাড়ির আতিকুর রহমান, হুমায়ুন আহমেদ ওরফে শাহ আলম ও মোফাজ্জল হোসেন মাছ ধরতে যান।

এতে বাঁধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রহিমাকে তিনজন দলবদ্ধভাবে মারপিট করে।

এ সময় হামলার শিকার নারীর স্বামী জাবিউর রহমান এগিয়ে এলে তাকেও তারা এলোপাথারি মারপিট করেন।

পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর অবস্থায় সিলেটে প্রেরণ করেন। রহিমা বেগমের মাথার খুলি ফেঁটে গেছে। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন। সপ্তাহখানেক পরে মাথায় অস্ত্রোপচার করা হবে।

এদিকে, ঘটনার পরদিন নবীগঞ্জ থানা পুলিশ ঘটনার তদন্তে যায়। এরপর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, “পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের সর্বশেষ সব খবর