1. rashedhabiganj@gmail.com : admin2020 :
  2. habiganjerayna@gmail.com : Habiganjer Ayna : Habiganjer Ayna
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পরিবেশ দূষণের দায়ে স্কয়ার ডেনিম কোম্পানীকে লাখ টাকা জরিমানা হবিগঞ্জে সায়হাম কটন মিলের আগুন থামেনি, জেলা প্রশাসকের পরিদর্শন অবশেষে ডিসির নির্দেশে বহু অপকর্মের হোতা প্রতারক আফজাল ধরাশায়ী, অতঃপর জেলহাজতে চুনারুঘাটে ৭ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ ‘হবিগঞ্জ জেলার পুলিশ মুক্তিযোদ্ধাদের বীরগাথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন শুদ্ধাচার পুরস্কারের টাকায় চিকিৎসকদের সুরক্ষায় গ্লাস কর্ণার করে দিলেন সওজ নির্বাহী প্রকৌশলী হবিগঞ্জে মৎস্য সপ্তাহে জেলা প্রশাসকের নতুন কর্মসূচী, ‘জাল দাও, ত্রাণ নাও’ হবিগঞ্জে বিপূল পরিমাণ অবৈধ জাল আটক করে পুড়িয়ে ধ্বংস, কারাদণ্ড হবিগঞ্জে জেলেদের নিরাপত্তায় লাইফ জ্যাকেট ও প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ মাধবপুরে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ২ জনকে অর্থদণ্ড

হবিগঞ্জের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

  • আপডেট সময় সোমবার, ৪ মে, ২০২০

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভির সার্জন ডা. মুখলেছুর রহমান। তবে তিনি শারীরিকভাবে সুস্থ্য রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। আজ রাতে প্রশাসনের আরও একজন নারী নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্রান্ত হয়েছেন। এর আগে হবিগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি), ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নাজির করোনা আক্রান্ত হন। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭৬ জন।
জেলায় এ পর্যন্ত ৫ চিকিৎসকসহ ১৯ স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হন। লকডাউন করা হয়েছে জেলা সদর হাসপাতাল ও লাখাই স্বাস্থ্য কমপ্লেক্স। এছাড়া সোনালী ব্যাংক ম্যানেজারসহ ৩ সরকারী কর্মকর্তা করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তের দিক থেকে সিলেট বিভাগের মাঝে ভয়াবহ আকার ধারণ করেছে হবিগঞ্জ জেলা। এছাড়া বানিয়াচং, আজমিরীগঞ্জসহ অন্যান্য উপজেলায়ও আক্রান্ত এলাকা লকডাউন করা হয়েছে। এর আগে করোনা আক্রান্ত হয়ে চুনারুঘাটের এক শিশু মারা গেছে।
এদিকে হবিগঞ্জ জেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ার খবরে নতুন করে ভাবিয়ে তুলেছে জেলাবাসীকে। এ খবর শুনে অনেকেই হতাশা ব্যক্ত করেছেন। তাদের মতে, করোনা পরিস্থিতির শুরু থেকে আপাদমস্তক সৎ ও কর্মপাগল এ কর্মকর্তা দিন-রাত কাজ করেছেন জেলার সাধারণ মানুষের উন্নয়নে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে। জেলার বোরো ফসল উত্তোলন, রমজানে ইফতার বিতরণ, সবজি ও কৃষি চাষ বৃদ্ধি, কৃষষকদের সবজি কিনে ত্রাণের সাথে বিতরণসহ ব্যতিক্রমী অনেক উদ্যোগ গ্রহণ করে সফলতা পেয়েছেন এ কর্মকর্তা।
এদিকে আক্রান্ত হওয়ার পরও থেমে নেই তার কার্যক্রম। ঘরে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন উপজেলার ইউএনওসহ অন্যান্য কর্মকর্তাদের দিক নির্দেশনা দিয়ে চলেছেন অবিরত। এতে নিজের দায়িত্ববোধ ও জেলার সাধারণ মানুষের প্রতি তার আন্তরিকতারই বহি: প্রকাশ বলে মনে করছেন নাগরিক সমাজ। জেলাবাসীর কামনা তিনি দ্রুত পুরোপুরি সুস্থ্য হয়ে উঠবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020
Theme Developed By ThemesBazar.Com