1. rashedhabiganj@gmail.com : admin2020 :
  2. habiganjerayna@gmail.com : Habiganjer Ayna : Habiganjer Ayna
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পরিবেশ দূষণের দায়ে স্কয়ার ডেনিম কোম্পানীকে লাখ টাকা জরিমানা হবিগঞ্জে সায়হাম কটন মিলের আগুন থামেনি, জেলা প্রশাসকের পরিদর্শন অবশেষে ডিসির নির্দেশে বহু অপকর্মের হোতা প্রতারক আফজাল ধরাশায়ী, অতঃপর জেলহাজতে চুনারুঘাটে ৭ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ ‘হবিগঞ্জ জেলার পুলিশ মুক্তিযোদ্ধাদের বীরগাথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন শুদ্ধাচার পুরস্কারের টাকায় চিকিৎসকদের সুরক্ষায় গ্লাস কর্ণার করে দিলেন সওজ নির্বাহী প্রকৌশলী হবিগঞ্জে মৎস্য সপ্তাহে জেলা প্রশাসকের নতুন কর্মসূচী, ‘জাল দাও, ত্রাণ নাও’ হবিগঞ্জে বিপূল পরিমাণ অবৈধ জাল আটক করে পুড়িয়ে ধ্বংস, কারাদণ্ড হবিগঞ্জে জেলেদের নিরাপত্তায় লাইফ জ্যাকেট ও প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ মাধবপুরে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ২ জনকে অর্থদণ্ড

ভারতে পিটিয়ে হত্যার ৬ দিন পর মাধবপুরের যুবকের লাশ হস্তান্তর করল বিএসএফ

  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০

মাধবপুর প্রতিনিধি : চোর সন্দেহে হবিগঞ্জের মাধবপুরের লোকমান হোসেন নামে এক যুবককে ভারতে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। হত্যাকান্ডের ৬ দিন পর শুক্রবার বিকেলে মাধবপুর সিমান্তে পতাকা বৈঠক হয়। পরে রাতে তার লাশ বাংলাদেশ পুলিশের নিকট হস্তান্তর করে ভারতের পুলিশ।
পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিজিবির কোম্পানী কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন। ভারতের পক্ষে নেতৃত্ব দেন কোম্পানী কমান্ডার ইন্সপেক্টর শশী কান্ত। পরে রাতে লাশ গ্রহণ করেন মাধবপুর উপজেলার কাশিমপুর ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলম এবং লাশ হস্তান্তর করেন ভারতের পশ্চিম ত্রিপুরার সিধাই থানার এসএপি কামাল মজুমদার। নিহতের পরিবারের পক্ষে তার বড় ভাই হুমায়ূন এবং ধর্মঘর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল উপস্থিত থেকে লাশ গ্রহণ করেন।
বিজিবি জানায়, গত ২৪ মে লোকমান মিয়া মাধবপুরের সীমান্তবর্তী ভারতের মোহনপুর সীমান্ত দিয়ে গোপালপুরে ফুফুর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। ভারতের স্থানীয় নাগরিকরা লোকমানকে চোর সন্দেহে পিটিয়ে সীমান্তে ফেলে দেয়। ভারতের সিদাই থানা পুলিশ লোকমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে সিদাই থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020
Theme Developed By ThemesBazar.Com