1. rashedhabiganj@gmail.com : admin2020 :
  2. habiganjerayna@gmail.com : Habiganjer Ayna : Habiganjer Ayna
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পরিবেশ দূষণের দায়ে স্কয়ার ডেনিম কোম্পানীকে লাখ টাকা জরিমানা হবিগঞ্জে সায়হাম কটন মিলের আগুন থামেনি, জেলা প্রশাসকের পরিদর্শন অবশেষে ডিসির নির্দেশে বহু অপকর্মের হোতা প্রতারক আফজাল ধরাশায়ী, অতঃপর জেলহাজতে চুনারুঘাটে ৭ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ ‘হবিগঞ্জ জেলার পুলিশ মুক্তিযোদ্ধাদের বীরগাথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন শুদ্ধাচার পুরস্কারের টাকায় চিকিৎসকদের সুরক্ষায় গ্লাস কর্ণার করে দিলেন সওজ নির্বাহী প্রকৌশলী হবিগঞ্জে মৎস্য সপ্তাহে জেলা প্রশাসকের নতুন কর্মসূচী, ‘জাল দাও, ত্রাণ নাও’ হবিগঞ্জে বিপূল পরিমাণ অবৈধ জাল আটক করে পুড়িয়ে ধ্বংস, কারাদণ্ড হবিগঞ্জে জেলেদের নিরাপত্তায় লাইফ জ্যাকেট ও প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ মাধবপুরে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ২ জনকে অর্থদণ্ড

হবিগঞ্জে বজ্রপাতে ৪ জনের মৃত্যু, আহত ২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বাহুবল, সদর ও আজমিরীগঞ্জ উপজেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ২ জন।
বাহুবলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ২ কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নোয়াঐ ও জারিয়া বিলে পৃথক দুটি বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকালে নোয়াঐ গ্রামের কিশোর আকাইদ তার বড় ভাই জুনাইদসহ কয়েকজনকে নিয়ে বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়। দুপুরে আকস্ম্যিক বজ্রপাতে আকাইদ ঘটনাস্থলেই মারা যায়। এতে তার ভাই জুনাইদ ও বন্ধু উসমান আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়। এদিকে উপজেলার জারিয়া বিলে নরছ উদ্দিন নামে এক যুবক মাছ ধরতে গেলে বজ্রপাতের শিকার হন। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহত আকাইদ উপজেলার নোয়াঐ গ্রামের দরদ মিয়ার ছেলে। অন্য নিহত নরছ উদ্দিন মানিকা গ্রামের আব্দুস ছালামের ছেলে। বিকেলে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
এছাড়া আজমিরীগঞ্জে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতে লিলু মিয়া (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কালনী-কুশিয়ারা নদীর তীরে বাঁশমহল এলাকায় এ ঘটনা ঘটে। আজমিরীগঞ্জ থানার এসআই মফিজুল ইসলাম জানান, সকালে বজ্রপাত ঘটলে তিনিও ঘটনাস্থলেই লিলু মারা যান। এক পর্যায়ে কালনী-কুশিয়ারা নদীর তীরে তার মরদেহ পান।
অন্যদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজলার পইল গ্রামের এক যুবক বজ্রপাতে মারা যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020
Theme Developed By ThemesBazar.Com