1. rashedhabiganj@gmail.com : admin2020 :
  2. habiganjerayna@gmail.com : Habiganjer Ayna : Habiganjer Ayna
বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পরিবেশ দূষণের দায়ে স্কয়ার ডেনিম কোম্পানীকে লাখ টাকা জরিমানা হবিগঞ্জে সায়হাম কটন মিলের আগুন থামেনি, জেলা প্রশাসকের পরিদর্শন অবশেষে ডিসির নির্দেশে বহু অপকর্মের হোতা প্রতারক আফজাল ধরাশায়ী, অতঃপর জেলহাজতে চুনারুঘাটে ৭ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ ‘হবিগঞ্জ জেলার পুলিশ মুক্তিযোদ্ধাদের বীরগাথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন শুদ্ধাচার পুরস্কারের টাকায় চিকিৎসকদের সুরক্ষায় গ্লাস কর্ণার করে দিলেন সওজ নির্বাহী প্রকৌশলী হবিগঞ্জে মৎস্য সপ্তাহে জেলা প্রশাসকের নতুন কর্মসূচী, ‘জাল দাও, ত্রাণ নাও’ হবিগঞ্জে বিপূল পরিমাণ অবৈধ জাল আটক করে পুড়িয়ে ধ্বংস, কারাদণ্ড হবিগঞ্জে জেলেদের নিরাপত্তায় লাইফ জ্যাকেট ও প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ মাধবপুরে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ২ জনকে অর্থদণ্ড

কলাগাছের ভেলায় চড়ে সাহায্য দিতে গেলেন চুনারুঘাটের ইউএনও

  • আপডেট সময় শনিবার, ১৩ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে কলাগাছের ভেলায় চড়ে নদী পাড় হয়ে ক্ষতিগ্রস্থ পরিবারে সাহায্য নিয়ে গেলেন ইউএনও। আজ দুপুরে চুনারুঘাট উপজেলার খনকারিগাও গ্রামের সদ্য প্রয়াত দুলাল পালের পরিবারে এ সহযোগিতা পৌছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ।
স্থানীয়রা জানান, গত বৃহষ্পতিবার বিকালে খনকারিগাও গ্রামের দুলাল পাল স্থানীয় হাসপাতালে মারা যান। পরে স্বজনরা তার মরদেহ নিয়ে বাড়ীতে যাওয়ার সময় বাঁশের সাকো ভেঙ্গে লাশসহ নদীতে পড়ে যান। এতে ৬ জন আহত হন। পরে অনেক চেষ্টার পর মরদেহ নদী থেকে উদ্ধার করেন স্থানীয়রা। এ নিয়ে আমার ফেস বুকসহ জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রচার হলে তোলপাড় সৃষ্টি হয়। পরে জেলা প্রশাসকের নির্দেশে আজ দুপুরে ক্ষতিগ্রস্থ পরিবারে সহযোগিতা দিতে দুলাল পালের বাড়ীতে যান ইউএনও। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের ১০ হাজার টাকা ও ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করেন। এছাড়া ঐ নদীতে দ্রুত ব্রীজ নির্মাণের ঘোষণা দেন। এছাড়া ব্রীজ না হওয়া পর্যন্ত নদী পাড়াপাড়ের জন্য একটি নৌকা প্রদান করা হবে বলে ইউএনও আশ^াস দেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিনার (ভুমি) মিল্টন পাল, পিআইও প্লাবন পাল, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ মাস্টার, আওয়ামীলীগ সভাপতি ডাঃ হাবিবুর রহমান, ইউপি সদস্য মোঃ সেলিম মিয়া, মতিউর সোহেল প্রমুখ।
এ ব্যাপারে স্থানীয় সাংবাদিক কাজী সুজন জানান, আলোচিত এ ঘটনার পর আমি ফেসবুতে পোস্ট দিয়েছিলাম। পরে উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসকের নজরে আসে বিষয়টি। এ প্রেক্ষিতে জেলা প্রশাসক কামরল হাসানের নির্দেশে ইউএনও সরেজমিনে গিয়ে এ অনুদান প্রদান করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020
Theme Developed By ThemesBazar.Com